Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলাধীন ৬ নং মাড়িয়া ইউনিয়ন পরিষদ হল রুমে পাবলিক সার্ভিস ডে-২০১৪ ব্যাপক ভাবে উদযাপন করা হয়।
বিস্তারিত

রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলাধীন ৬ নং মাড়িয়া ইউনিয়ন পরিষদ হল রুমে পাবলিক সার্ভিস ডে-২০১৪ ব্যাপক ভাবে উদযাপন করা হয়েছে।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলে অত্র ৬ নং মাড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান ফারুক ইমাম সহ ইউপি সচিব হাসানুজ্জামান (বাবু)আরো উপস্থিত ছিলেন অত্র ৬ নং মাড়িয়া ইউপির সকল ইউপি সদস্য/সদস্যাগন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী সহ অত্র এলাকার জনসাধারনগন।

বেলা ১২.৩০ মিনিটে জাতীয় ওয়েব পোর্টাল এর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনবা মো: সজিব ওয়াজেদ জয় । এই উদ্বোধনী অনুষ্ঠান বিটিভি ওয়াল্ড থেকে আমরা মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে জনগণকে দেখাতে সক্ষম হয়েছি । জনগণ এই উদ্বোধনী অনুষ্ঠান দেখে অত্যন্ত আনন্দিত হয়েছে এবং ওয়েব পোর্টাল সম্পর্কে জনতে পেরেছে । ওয়েব পোর্টাল তাদের কিকি কাজে লাগবে সে সম্পর্কে তারা সঠিক ধারানা পেয়েছে ।

উক্ত অনুষ্ঠানে সবাই প্রধানমন্ত্রী এবং তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব মো: সজিব ওয়াজেদ জয়কে ধন্যবাদ জনান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন । সবশেষে ২০২১ সালের মধ্যে পুরোপুরি ডিজিটাল বাংলাদেশ গড়ে উঠবে এই আশা রেখে অনুষ্ঠান শেষ হয় ।

 

পরিচালক

মো: মিজানুর রহমান

ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্র

৬ নং মাড়িয়া ইউপি

দুর্গাপুর, রাজশাহী।

ছবি
ডাউনলোড